ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news
মমতাকে শেখ হাসিনার টেলিফোন

মনে হচ্ছে যেন দুই বাংলা এক হয়ে গেছে: মমতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৩ ৫:২৩:২০ এএম
ছবি: আনোয়ারুল করিম/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: আনোয়ারুল করিম/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পশ্চিমবঙ্গের আগামী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুরে শেখ হাসিনা মমতাকে টেলিফোন করেন। পাশাপাশি তিনি মমতা ব্যানার্জিকে বাংলাদেশ সফরেরও আমন্ত্রণ জানান।

কলকাতা থেকে: পশ্চিমবঙ্গের আগামী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুরে শেখ হাসিনা মমতাকে টেলিফোন করেন। পাশাপাশি তিনি মমতা ব্যানার্জিকে বাংলাদেশ সফরেরও আমন্ত্রণ জানান।
 
টেলিফোন প্রসঙ্গে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় মমতা বলেন, ‘হাসিনা দি`র সঙ্গে কথা হলো। খুব ভালো লাগল। মনে হচ্ছে যেন দুই বাংলা এক হয়ে গেছে।’

এছাড়া পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনিও টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল নেত্রীকে ।

কলকাতার কালীঘাট এলাকার হরিশ চ্যাটার্জি রোডে মমতা ব্যানার্জির বাড়ির পাশে তৃণমূল কংগ্রেসের দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

দলটির মুখপাত্র পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিকদের জানান, বাংলাদেশের প্রধানমন্ত্রীর টেলিফোনকে অত্যন্ত সাধুবাদ জানান মমতা ব্যানার্জি।  

পার্থ বলেন, ‘শেখ হাসিনার মতো মমতারও আশা, আঞ্চলিক উন্নয়নে দুই বাংলা একসঙ্গে কাজ করবে।’  

মমতা ব্যানার্জিকে বাংলাদেশ সফরেরও আমন্ত্রণ জানান শেখ হাসিনা।

উল্লেখ্য, বেসরকারি ফলাফলে মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস জোট বিপুল ভোটে হারিয়ে দিয়েছে তিন দশকেরও বেশি সময় ধরে ক্ষমতায় থাকা বাম জোটকে। ২৯৪ আসনের মধ্যে ১৯৩টি আসনের ঘোষিত বেসরকারি ফলাফলে মমতার তৃণমূল-কংগ্রেস জোট পেয়েছে ১৫০টি আসন। আর বামফ্রন্ট পেয়েছে মাত্র ৪০টি আসন। যা পশ্চিমবঙ্গে গত তিন দশকের নির্বাচনী ইতিহাসে অভূতপূর্ব, অকল্পনীয়।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-05-13 05:23:20