bangla news

রাহুল-অচ্যুতানন্দন ঝগড়ায় পুরো লাভ আমুলের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৯:২২:৫০ এএম

কংগ্রেস সাধারণ সম্পাদক রাহুল গান্ধিকে ‘আমুল বেবি’ বলে এক হাত নিয়েছিলেন কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী অচ্যুতানন্দন। রাহুলের দোষ, তিনি আশি পেরিয়ে যাওয়া সিপিএম’র এ ঝানু নেতাকে তার বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন।

কলকাতা: কংগ্রেস সাধারণ সম্পাদক রাহুল গান্ধিকে ‘আমুল বেবি’ বলে এক হাত নিয়েছিলেন কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী অচ্যুতানন্দন। রাহুলের দোষ, তিনি আশি পেরিয়ে যাওয়া সিপিএম’র এ ঝানু নেতাকে তার বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন।

দু’ নেতার এ লড়াইয়ে ক্ষতি-বৃদ্ধি যারই হোক, সুদে মূলে পুরো লাভ কিন্তু তুলে নিয়েছে দুগ্ধ প্রস্তুতকারী কোম্পানি আমুল। তারা কেরালার বিধানসভা নির্বাচনের পরেই এ নিয়ে নতুন একটি বিজ্ঞাপন চিত্র বানিয়ে ফেলেছে।

বিজ্ঞাপনটি এ রকম: ৮৭ বছর বয়েসী নেতা একটি খেলনা গাড়ি চালাচ্ছেন। তার পাশে আর একটি খেলনা গাড়িতে ৪০ বছর বয়েসী রাহুল। তার সঙ্গে আছে আমুলের ব্র্যান্ড মাসকট ‘আমুল গার্ল’। ওপরে ইংরেজিতে ক্যাপশন ‘দে আর বোথ আমুল বেবিস।’

শেষে লেখা আছে ‘যুবক এবং বৃদ্ধ উভয়ের জন্যই আমুল’।

উল্লেখ্য, কেরালায় সাম্প্রতিক নির্বাচনে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে এসে রাহুল রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীর বয়স নিয়ে কটাক্ষ করে বলেছিলেন, সিপিএম যদি আবার ক্ষমতায় আসে তাহলে পরবর্তী নির্বাচনে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর বয়স হবে ৯৩।

এতেই ক্ষেপে গিয়ে অচ্যুতানন্দন রাহুলকে আমুল বেবি বলেছিলেন।

এদিকে অচ্যুতানন্দনের এ আক্রমণের উত্তরে কেরালার কংগ্রেস সাংসদ শশী থারুর তার টুইটারে লিখেছেন, আমুল খাওয়া শিশুরা স্বাস্থ্যবান ও ভবিষ্যৎদ্রষ্টা হন। তারাই একমাত্র সমাজের পরিবর্তন আনতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-16 09:22:50