ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

পশ্চিমবঙ্গে সোনিয়ার ঝটিকা সফর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৫ ৭:৫২:৪০ এএম

শুক্রবার একদিনের নির্বাচনী সফরে পশ্চিমবঙ্গের উত্তরের জেলাগুলোতে দলীয় প্রার্থীদের সমর্থনে ভোট চাইলেন ইউপিএ চেয়ারম্যান ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

কলকাতা: শুক্রবার একদিনের নির্বাচনী সফরে পশ্চিমবঙ্গের উত্তরের জেলাগুলোতে দলীয় প্রার্থীদের সমর্থনে ভোট চাইলেন ইউপিএ চেয়ারম্যান ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

সকালে তিনি নয়াদিল্লি থেকে দার্জিলিং জেলার বাগডোগরা বিমান বন্দরে আসেন। জনসভায় অংশ নিতে সেখান থেকে হেলিকপ্টারে জলপাইগুড়ি, মালদা জেলার রদুয়া ও ইংলিশবাজারে যান।

এদিন তিনি তার তিনটি জনসভায় রাজ্যের বামফ্রন্ট সরকারের ব্যাপক সমলোচনা করে বলেন, ‘এই রাজ্যের সরকার সর্ব ক্ষেত্রে পিছিয়ে আছে। এজন্যই আমরা জোট করেছি। পশ্চিমবঙ্গে পরিবর্তন আসছে।’

তিনি আরও বলেন, রাজ্যে কোনো উন্নয়ন হয়নি। ভেঙ্গে পড়েছে রেশন ব্যবস্থা। বেকার সমস্যা বেড়েছে। অন্যদিকে দেখুন কেন্দ্রে প্রতিটি মন্ত্রক কী ভাল কাজ করছে। যার সুফল বাংলা পাচ্ছেনা।
 
উল্লেখ্য, এদিন তিনি কেন্দ্রের বিভিন্ন মন্ত্রকের সাফল্যের কথা বললেও একটি বারের জন্য কোন বক্তবেই রেল মন্ত্রকের সাফল্যের কথা বলেন নি।

এই তিনিটি জনসভায় আরও একটি উল্লেখযোগ্য ঘটনা ছিল একটি জনসভাতেও তৃণমূলের কোন নেতা-কর্মীকে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-15 07:52:40