ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

পশ্চিমবঙ্গে একদিনে ৫টি জনসভা করবেন রাহুল গান্ধী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১১ ৮:৩৩:২৩ এএম

কংগ্রেসর শক্ত ঘাঁটি পশ্চিমবঙ্গের উত্তরের জেলাগুলোর আসন ধরে রাখতে এবারের বিধানসভা নির্বাচনে হেভিওয়েট নেতাদের দিয়ে প্রচার চালানো হচ্ছে। এরই অঙ্গ হিসাবে রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে দিয়ে জনসভা করানো হবে এমনটাই জানিয়েছে রাজ্য কংগ্রেস।

কলকাতা: কংগ্রেসর শক্ত ঘাঁটি পশ্চিমবঙ্গের উত্তরের জেলাগুলোর আসন ধরে রাখতে এবারের বিধানসভা নির্বাচনে হেভিওয়েট নেতাদের দিয়ে প্রচার চালানো হচ্ছে। এরই অঙ্গ হিসাবে রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে দিয়ে জনসভা করানো হবে এমনটাই জানিয়েছে রাজ্য কংগ্রেস।

এই পরিকল্পনার সূত্র ধরে এবার কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল গান্ধীকে দিয়ে একদিনেই ৫টি জনসভা করানো হবে।

১৪ এপ্রিল সকালে প্রচারের জন্য তিনি আসবেন। সেইদিনই জলাপাইগুড়ি জেলার মালবাজার, নকশালবাড়ি, মোথাবাড়ি ও মুর্শিদাবাদ জেলার ফারাক্কা ও ডোমকলে জনসভা করবেন রাহুল।

বিকেল সাড়ে ৫টার মধ্যে জনসভা শেষ করে সেদিনই তিনি নয়াদিল্লিতে ফিরে যাবেন।

এই প্রতিটি জনসভায় সময়াভাবের কারণে হেলিকপ্টারে যাতায়াত করবেন রাহুল। ওই একদিনে শিলিগুড়িতে জনসভা করবেন মমতা ব্যানার্জি। তাকেও রাহুলের জনসভায় হাজির করানোর প্রচেষ্টা চালানো হচ্ছে বলে কংগ্রেস সূত্রে জানা গেছে।

অন্যদিকে, ঠিক তার পরের দিনই ১৫ এপ্রিল একদিনের নির্বাচনী সফরে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী রাজ্যে প্রচারে আসবেন। তিনি জলাপাইগুড়ি শহরে, মালদা জেলার রতুয়া ও ইংলিশবাজারে জনসভা করবেন।

সোনিয়া বা রাহুলের সঙ্গে মমতা জোটের জনসভা আপাতত না করতে পারলেও ২৩ এপ্রিল কলকাতার দমদমে তৃণমুল প্রার্থী নাট্যকার ব্রাত্য বসুর জনসভায় মমতার সঙ্গে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

ভারতীয় সময়: ১৭২০ ঘন্টা, এপ্রিল ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14