ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে প্রচারে বিজেপির শীর্ষ নেতারা

রক্তিম দাশ. সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-০৯ ০৬:১৩:০৪ পিএম
পশ্চিমবঙ্গে প্রচারে বিজেপির শীর্ষ নেতারা

কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন সামনে রেখে সরব হয়ে উঠছে রাজনীতির মাঠ। স্থানীয় দলীয় প্রার্থীদের হয়ে নির্বাচনী প্রচারে নামছেন লালকৃষ্ণ আদভানীসহ বিজেপির শীর্ষ নেতারা।



বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহা জানান,‘গত কিছু দিন থেকেই তৃণমুল জোট ও বামফ্রন্টের বিরুদ্ধে প্রচার শুরু করেছেন নেতারা। এই প্রচারনাকে আরও গতিশীল করতে এবার শীর্ষ নেতাদের আনা হচ্ছে। দলের কেন্দ্রীয় নেতা অরুণ জেটলি রাজ্যের নির্বাচন পরিচালনা করার জন্য ২৫ দিন কলকাতায় থাকবেন। ’

রাহুল আরও বলেন, আদভানী ছাড়াও প্রচারে আসছেন সাবেক বিজেপি সভাপতি রাজনাথ সিংহ, সাবেক কেন্দ্রীয়মন্ত্রী সুষমা স্বরাজ, গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদি, চিত্র তারকা হেমা মালিনী, স্মৃতি ইরানিসহ বিজেপি শাসিত একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী।

পরিবর্তন চেয়ে রাহুল সিনহা বলেন,‘রাজ্যে সিপিএমকে সরাতেই হবে। কিন্তু পরিবর্তে কারা? তৃণমুল হলে জঙ্গলমহলের মাওবাদীরা এবার ঘরে ঘরে ঢুকবে। বিজেপি এই নির্বাচনে ডান, বাম এই দু’য়েরই বিরোধিতা করছে’।

এই প্রথম বিজেপি বিধানসভা নির্বাচনে ২৯৪ টি আসনেই প্রার্থী দিয়েছে।

ভারতীয় সময়: ১৮০০ ঘন্টা, এপ্রিল ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ

Alexa