bangla news

পশ্চিমবঙ্গে দুই দফায় প্রচার চালাবেন সোনিয়া গান্ধী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-০৮ ৭:১৬:০২ এএম

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের দলীয় প্রার্থী ও জোটের সমর্থনে দুই দফায় প্রচার চালাবেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

কলকাতা: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের দলীয় প্রার্থী ও জোটের সমর্থনে দুই দফায় প্রচার চালাবেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

শুক্রবার রাজ্য কংগ্রেসের মুখপাত্র অধ্যাপক ওমপ্রকাশ মিশ্র বলেছেন, শুক্রবারই উত্তরবঙ্গে ব্যাপক প্রচার শুরু করছে কংগ্রেস। দলীয় প্রাথীদের পাশাপাশি জোটের প্রার্থীদের সমর্থনেও প্রচার করা হবে। উত্তরের জেলাগুলিতে প্রচারে আসছেন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদাম্বরম, কপিল সিব্বাল ও শচিন পাইলট।’

তিনি আরও বলেন, ১৫ এপ্রিল রাজ্যে প্রচারের কাজে আসছেন সোনিয়া গান্ধী। ওই দিন তিনি সভা করবেন জলপাইগুড়ি, মালদার ইংলিশবাজার ও রতুয়ায়। এরপর দ্বিতীয় দফার প্রচারে ২০ এপ্রিল তিনি বহরমপুর, নলহাটি ও শান্তিপুরে সভা করবেন।

কংগ্রেস সূত্রে জানা গেছে, নলহাটিতে সোনিয়ার মঙ্গে মমতাকেও হাজির করার পরিকল্পনা করা হচ্ছে। কারণ ওই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী প্রণব মুখার্জির ছেলে অভিজিৎ মুখার্জি।

আরও জানা গেছে, ১৪ এপ্রিল রাহুল গান্ধী জলপাইগুড়ি জেলার চালসা, উত্তর দিনাজপুর জেলার ডালখোলা, মালদার মোথাবাড়ি ও চাঁচলে সভা করবেন।

এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও এফএম রেডিওতে প্রচার চালানোর ৩০ সেকেন্ডের বিভিন্ন বিজ্ঞাপন তৈরি করা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। পাশাপাশি ফেসবুক ও টুইটারের মাধ্যমেও প্রচার চালানো হবে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-08 07:16:02