bangla news

গাড়ির ধাক্কায় নিহত তৃণমূল কর্মীর লাশ নিয়ে পদযাত্রা মমতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-০৫ ৯:৪৮:৩০ এএম

সোমবার বর্ধমান জেলায় নির্বাচনী প্রচার চালানোর সময় গাড়ির ধাক্কায় নিহত তৃণমুল কর্মীর লাশ নিয়ে পদযাত্রা করলেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি।

কলকাতা: সোমবার বর্ধমান জেলায় নির্বাচনী প্রচার চালানোর সময় গাড়ির ধাক্কায় নিহত তৃণমুল কর্মীর লাশ নিয়ে পদযাত্রা করলেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি।

বর্ধমানের জামুরিয়া থানার বারুল গ্রামে নির্বাচনী প্রচার চালানোর সময় তৃণমুল কর্মী কাজী রবিন(৪০) নিহত হন। সেই সঙ্গে আহত হন বেশ কয়েকজন তৃণমুল সর্মথক।

এই ঘটনার পর তৃণমুলের পক্ষ থেকে অভিযোগ করা হয় সিপিএমের দিকে। তৃনমুল সমর্থকরা দোষীদের গ্রেপ্তারের দাবিতে জামুরিয়া থানা ঘেরাও করে। একটা পর্যায়ে তারা থানা ভাঙচুর করে।

ঘটনার খবর পেয়ে রাতেই জামুরিয়ার উদ্দেশ্যে রওনা হন মমতা।

মঙ্গলবার দুপুর ১টায় নিহত রবীন কাজির লাশ নিয়ে দূর্গাপুর থেকে ৪ কিলোমিটার পদযাত্রা করেন মমতা ব্যানার্জি ও কেন্দ্রীয় মন্ত্রী মুকুল রায় ।

তারা নিহত রবীনের লাশ নিয়ে জামুরিয়ার  গ্রামের বাড়িতে যান। সেখানেই কাজি রবীনকে দাফন করা হয়। তার জানাজায় অংশ নেন মমতা।

পরে মমতা সাংবাদিকদের বলেন, ‘সিপিএম আশ্রিত কয়লা মাফিয়া দিনু বাউরি প্রথমে আমাদের কর্মীদের ওপর আক্রমন করে। মিছিলের ওপর গাড়ি তুলে দেয়। বাঁশ দিয়ে পেটায় সবাইকে। ভোট যত এগিয়ে আসছে, তত জঘন্য খেলায় নেমেছে সিপিএম।’

এদিকে এই ঘটনার রির্পোট জেলাশাসক  নির্বাচন কমিশনে জমা দিয়েছেন। তাৎক্ষণিকভাবে দায়িত্বে অবহেলার জন্য ঘটনার সময় উপস্থিত পুলিশের এসআই অসিত মন্ডলকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

বর্ধমানের জেলা পুশি সুপার হুমায়ুন কবীর জানিয়েছে, অভিযুক্ত দিনু বাউরি বীরভ’মের দিকে পালিয়েছে। তাকে খোঁজ করা হচ্ছে। এরইমধ্যে এই ঘটনার জন্য পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

ভারতীয় সময়: ১৯৫০ ঘন্টা, এপ্রিল ৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2011-04-05 09:48:30