bangla news
তৃনমূলের আপত্তিতে বিজ্ঞাপন বন্ধ

ইসির কাছে কারণ জানতে চাইলেন ক্ষুব্ধ সৌরভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-০৪ ৯:৫১:৪৫ এএম

ভোটারদের ভোট দিতে উৎসাহিত করতে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে ব্রান্ড অ্যাম্বাসাডর করে বেশ কিছু বিজ্ঞাপন বানিয়েছিল নির্বাচন কমিশন (ইসি)। কিন্তু তৃণমূলের আপত্তিতে এ বিজ্ঞাপন প্রচার বন্ধ রাখা হয়েছে।

কলকাতা: ভোটারদের ভোট দিতে উৎসাহিত করতে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে ব্রান্ড অ্যাম্বাসাডর করে বেশ কিছু বিজ্ঞাপন বানিয়েছিল নির্বাচন কমিশন (ইসি)। কিন্তু তৃণমূলের আপত্তিতে এ বিজ্ঞাপন প্রচার বন্ধ রাখা হয়েছে।

বিষয়টি মোটেও ভালোভাবে নেননি সৌরভ। সোমবার ইসির কাছে চিঠি দিয়ে তিনি এর কারণ জানতে চেয়েছেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

এদিকে, তৃণমূলের অভিযোগ সৌরভ সিপিএম সমর্থক। তিনি সিপিএম’র হয়ে ভোটের প্রচারণায় নামতে পারেন। তাই তিনি নিরপেক্ষ নন। এ ব্যাপারে একটি ভিডিও সিডিও তারা ইসির কাছে জমা দেন কয়েক দিন আগে।

এরপরই এ সিদ্ধান্ত এল। জানা গেছে, পশ্চিমবঙ্গের ১৮ এপ্রিল প্রথম দফার ভোটের আগেই সংবাদমাধ্যমে বিজ্ঞাপনগুলো প্রচারের কথা ছিল।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-04-04 09:51:45