bangla news

তৃণমূলের আপত্তির মুখেও গাঙ্গুলিকেই ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাখছে ইসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-৩০ ৪:৪৫:০৬ পিএম

পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশনের (ইসি) নবনির্বাচিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে তৃণমূল। তবে এই আপত্তির মুখেও গাঙ্গুলিকেই অ্যাম্বাসেডর রাখছে ইসি।

কলকাতা: পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশনের (ইসি) নবনির্বাচিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে তৃণমূল। তবে এই আপত্তির মুখেও গাঙ্গুলিকেই অ্যাম্বাসেডর রাখছে ইসি।

বুধবার রাতে নির্বাচন কমিশন জানিয়েছে, সৌরভ গাঙ্গুলি সিপিএমের সমর্থক। এবারের বিধানসভার ভোটের প্রচারে তিনি সিপিএমের হয়ে অংশ নেবেন অভিযোগে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে তৃণমূল।

কমিশন সূত্রে জানা গেছে, এ বিষয়ে প্রমাণ হিসেবে একটি ভিডিও সিডিও জমা দিয়েছে তৃণমূল। সিডিটি নয়াদিল্লির নির্বাচন কমিশনের দপ্তরে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সিঙ্গুরের ন্যানো গাড়ির কারখানার পক্ষে সওয়াল করে তৃণমূলের বিরোধীতার মুখে পড়েছিলেন সৌরভ। তবে ওই ঘটনার পরে মমতা ব্যানার্জির আমন্ত্রণে বেহালায় রেলের একটি ইনডোর স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সৌরভ। তাই তার বিরুদ্ধে তৃণমূলের আপত্তি জানানোর ঘটনায় বিস্মিত কলকাতার রাজনৈতিক মহল।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-30 16:45:06