ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
bangla news

আসামের সাবেক মুখ্যমন্ত্রী প্রফুল্ল মহন্তকে উলফার সমর্থন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৬ ১:৫৮:০৯ এএম

আসামের আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী ও অসম গণপরিষদের নেতা প্রফুল্ল কুমার মহন্তকে সমর্থন জানিয়েছে আত্মসর্মপনকারী উলফা সদস্যরা।

কলকাতা: আসামের আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী ও অসম গণপরিষদের নেতা প্রফুল্ল কুমার মহন্তকে সমর্থন জানিয়েছে আত্মসর্মপনকারী উলফা সদস্যরা।

আসামে আত্মসমর্পণকারী উলফা সদস্যরা সালফা নামে পরিচিত। তাদের পক্ষ থেকে শুক্রবার জানানো হয়েছে, বঢ়মপুর ও সামাগুড়ি কেন্দ্র ছাড়াও আসাম বিধানসভা নির্বাচনে তারা অসম গণপরিষদকে সমর্থন করবে।

উল্লেখ্য, এই দু’টি কেন্দ্রেই এবার লড়ছেন প্রফুল্ল কুমার মহন্ত।

জানা গেছে, আসামের নগাঁও জেলার বিভিন্ন এলাকার চার শতাধিক সালফা সদস্য মিলিতভাবে সমন্বয়রক্ষী কমিটি গঠন করেছিলেন। এই কমিটির সভাপতি সুরেশ বরা। এই সুরেশ বরা এবার কংগ্রেসের হয়ে বঢ়হমপুর কেন্দ্রে দাঁড়িয়েছেন।

সালফার একটি সূত্র জানিয়েছে, সুরেশ বরা সালফাদের ট্রামকার্ড করে বহু অর্থ আয় করেছেন। এই কারণে ুব্ধ সালফা সদস্যরা তার বিরোধীতা করেই এবার অসম গণপরিষদকে সমর্থন করছে।

রাজনৈতিক মহলের ধারণা, সালফার বহু সদস্য আসামের বিভিন্ন জেলাগুলোতে রয়েছে। বিধানসভা নির্বাচনে তাদের প্রকাশ্যে অসম গণপরিষদকে সমর্থন রাজ্য রাজনীতিতে প্রভাব ফেলবে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-03-26 01:58:09