ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

ইচ্ছেঘুড়ি

সংবাদ

বইমেলায় শিশু কর্নার

জাহিদ ফয়সাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১১
বইমেলায় শিশু কর্নার

অমর একুশে বইমেলায় অন্যান্য বারের মতো এবারও রয়েছে শিশুদের ভিড়। শিশুরা তাদের অভিভাবকদের সঙ্গে মেলায় ঘুরে কিনছে তাদের পছন্দের বই।

আনন্দের খবর হচ্ছে বইমেলায় শিশুদের জন্য আলাদা চত্বর তৈরি করেছে বাংলা একাডেমী। আর সেটি হচ্ছে শিশু কর্নার।

বেগম সুফিয়া কামাল চত্বরের এই শিশু কর্নারের স্টলগুলোতে রয়েছে শিশুদের জন্য মজার মজার সব বই। আর এখানে শিশুদের ভিড়ও চোখে পড়ার মতো। বন্ধুরা আর দেরি না করে আজই ঘুরে আসো শিশু কর্নার।

শিশু কর্নারে স্থাপিত স্টলগুলোর বিক্রেতা ও প্রকাশকরা জানান, গতবারের মেলার চেয়ে এবারের বইমেলার অনেক বেশি বই বিক্রি হচ্ছে।

টইটম্বুর প্রকাশনীর বিক্রেতা ইসতিয়াক জানান, বইমেলায় শিশুদের খুবই ভিড়। শিশুরা অনেক বই কিনছে। এবার আমরা ১৬টি বই প্রকাশ করেছি।

বইমেলায় আসা ভিকারুননিসা নূন স্কুলের ছাত্রী রুবাইয়াত হোসেন ইপসিতা জানান, বইমেলায় এসে আমি অনেকগুলো বই কিনেছি। তবে শিশুদের জন্য গল্পের বই খুবই কম।

বন্ধুরা তোমাদের জন্য আরেকটি খবর হচ্ছে আগামী ২৩ ফেব্রুয়ারি বইমেলায় থাকছে ‘শিশু প্রহর। ’ ওই দিন মেলায় শুধু শিশুরা ১১টা থেকে ৩টা পর্যন্ত অভিভাবকদের সঙ্গে প্রবেশ করতে এবং বই কিনতে পারবে। তাহলে তৈরি হয়ে নাও। আর তৈরি করো তোমাদের পছন্দের বইয়ের তালিকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa