bangla news

নড়াইলে বাংলানিউজের ইভটিজিং বিরোধী মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১৩ ৫:৫৩:২০ এএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর শিশু বিভাগ ‘ইচ্ছেঘুড়ি’র উদ্যোগে নড়াইলে অনুষ্ঠিত হয়েছে ইভটিজিং বিরোধী মানববন্ধন। সোমবার বেলা ১২টায় শহরের আদালত সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসেন।

নড়াইল: বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর শিশু বিভাগ ‘ইচ্ছেঘুড়ি’র উদ্যোগে নড়াইলে অনুষ্ঠিত হয়েছে ইভটিজিং বিরোধী মানববন্ধন। সোমবার বেলা ১২টায় শহরের আদালত সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘বর্তমান সময়ে দেশব্যাপি ইভটিজিং একটি সামাজিক ব্যাধী হিসেবে দেখা দিয়েছে। এ থেকে সমাজকে মুক্ত করতে হলে অভিভাকসহ ছাত্র-ছাত্রীদের সচেতন হতে হবে।’

তিনি আরও বলেন, ‘আইন করে ইভটিজিং বন্ধ করা সম্ভব নয়। এ জন্য চাই সবার সহযোগিতা।’

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল কবীর টুকু, সাংবাদিক কার্ত্তিক দাস প্রমুখ। মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসেন ইভটিজিং বিরোধী মানববন্ধনের আয়োজনের জন্য বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে অভিনন্দন জানান।


বাংলাদশে সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইচ্ছেঘুড়ি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2010-12-13 05:53:20