bangla news

মীনা অ্যাওয়ার্ড পেলেন ২২ সংবাদকর্মী ও লেখক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-২৯ ১:০১:৫৮ পিএম

শিশুদের সমস্যা, সম্ভাবনাসহ তাদের মতামত গণমাধ্যমে তুলে ধরার জন্য প্রদান করা হল মীনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০১০। এবছর ২২ জন সংবাদকর্মী, লেখক, চলচ্চিত্রকার ও টিভি অনুষ্ঠান নির্মাতা এপুরস্কার পেয়েছেন।

শিশুদের সমস্যা, সম্ভাবনাসহ তাদের মতামত গণমাধ্যমে তুলে ধরার জন্য প্রদান করা হল মীনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০১০। এবছর ২২ জন সংবাদকর্মী, লেখক, চলচ্চিত্রকার ও টিভি অনুষ্ঠান নির্মাতা এপুরস্কার পেয়েছেন। সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলে জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ) বিজয়ীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করে।

শিশু হিসেবে এ বছর মীনা মিডিয়া অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন:

সাংবাদিকতায় (অনূর্ধ্ব-১৮) প্রথম সাহেদুল ইসলাম, দ্বিতীয় শিশু প্রকাশ-জামালপুর, তৃতীয় আজমাইনে ইকতেদার আদিব।

সৃজনশীল লেখা বিভাগে (অনূর্ধ্ব-১৮) প্রথম হয়েছেন মীম নওশীন নওয়ান খান, দ্বিতীয় সুমাইয়া বরকতুল্লাহ, তৃতীয় আল সামস মো: গালিব।

টিভি সাংবাদিকতায় (অনূর্ধ্ব-১৮) প্রথম তামান্না জাহান জিসা, দ্বিতীয় আলভী তাহমিদ, তৃতীয় জাহিদুল আলম অভি।

প্রতিবেদনগুলো বাছাইয়ে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন, সুমনা শারমিন, রোবায়েত ফেরদৌস, রতন পাল, শাহনূর ওয়াহিদ, এসএম শামীম রেজা এবং শামীম শাহেদ।

২০০৫ সাল থেকে ইউনিসেফ বাংলাদেশে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সৃজনশীলতা ও সাংবাদিকতার জন্য মীনা মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করে আসছে। প্রতিটি বিভাগেই ১ম পুরস্কারের সাথে ৫০ হাজার টাকা, ২য় পুরস্কারের সাথে ২৫ হাজার টাকা, তৃতীয় পুরস্কারের সাথে ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও কার্টুন চরিত্র মীনার আদলে তৈরি করা ক্রেস্ট এবং সার্টিফিকেট বিজয়ীদের প্রদান করা হয়।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইচ্ছেঘুড়ি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2010-11-29 13:01:58