[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

হ্যারি পটারের নতুন ছবি ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-২৭ ২:৫৬:৪৫ এএম

দীর্ঘ প্রতিক্ষার পর এসে গেলো হ্যারি পটার সিরিজের নতুন একটি ছবি। এবারের ছবির নাম ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ’।  সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির প্রথম পর্ব। আর মুক্তির সঙ্গে সঙ্গেই লুফে নেয় কোটি কোটি দর্শক। যাদের অধিকাংশ শিশু।

দীর্ঘ প্রতিক্ষার পর এসে গেলো হ্যারি পটার সিরিজের নতুন একটি ছবি। এবারের ছবির নাম ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ’।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির প্রথম পর্ব। আর মুক্তির সঙ্গে সঙ্গেই লুফে নেয় কোটি কোটি দর্শক। যাদের অধিকাংশ শিশু। প্রিয় বন্ধু হ্যারি, রন আর হারমায়োনির দূর্দান্ত অভিনয় মুগ্ধ করেছে সব দর্শককে।

ছবিটি মুক্তি পাওয়ার আগেই বিক্রি হয়েছে ২৪ মিলিয়ন ডলারের টিকিট। প্রথম শো’তেই সিনেমা হলগুলো ছিল দর্শকপূর্ণ। প্রথম দিনেই ছবিটি ৬১ মিলিয়ন ডলার ব্যবসা করেছে। এদিকে নতুন এছবিটি ইতিমধ্যেই স্থান করে নিয়েছে ইউকে টপ চার্টে। 

রোমাঞ্চে ভরা এক একটি দৃশ্য মুগ্ধ করেছে সবাইক। হ্যারি পটারের অন্য সব ছবির মতো এছবিটির শেষেও রয়েছে আকর্ষন। যা প্রকাশ করা হবে ছবিটির দ্বিতীয় পর্বে। আর দ্বিতীয় পর্বটি মুক্তি পাবে আগামী বছরের জুলাই মাসে।

সামাজিক যোগাযোগ সাইট ফেসবুক, টুইটার, ইউটিউবসহ ইন্টারনেটে দেখা যাচ্ছে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ’। আমাদের দেশেও বড় বড় সিডির দোকানগুলোতে পাওয়া যাচ্ছে নতুন এই ছবির ডিভিডি। তো আর দেরি না করে এখনই দেখে নাও ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ’।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইচ্ছেঘুড়ি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache