ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

ইচ্ছেঘুড়ি

ইভ টিজিং রোধে বাংলানিউজের মানববন্ধন

হাসিবুল হাসান আশিক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১০
ইভ টিজিং রোধে বাংলানিউজের মানববন্ধন

ইভ টিজিং প্রতিরোধ করুন, ইভ টিজিংকে না বলুন, ইভ টিজিং একটি সামাজিক সমস্যা। এরকম নানা রঙের প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধন করেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’র শিশু বিভাগ ‘ইচ্ছেঘুড়ি’।


 
শুক্রবার সকালে রাজধানীর সোনারগাঁও মোড়ে অনুষ্ঠিত এই মানববন্ধনে ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিশু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা অংশ নেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলানিউজের কনসালটেন্ট এডিটর মোসলেম উদ্দিন আহমেদ, বিশেষ প্রতিনিধি আহমেদ রাজু, আউটপুট এডিটর মাহমুদ মেনন খান, ইচ্ছেঘুড়ির সমন্বয়কারী আরিফুল ইসলাম আরমান।

মানববন্ধনে অংশ নেয়া ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষার্থী রুবাইয়াত হোসেন ইপসিতা জানায়, ‘আমরা চাই এমন একটি বাংলাদেশ যেখানে ইভ টিজিং থাকবে না। আমরা নিরাপদে পথ চলতে পারবো। বাবা, মা আমাদের নিয়ে নিশ্চিন্ত থাকবেন। ’

শিশু অভিভাবক সালমা জাহান জানান, ‘বর্তমান সময়ে বখাটেদের উৎপাত এতোই বৃদ্ধি পেয়েছে যে মেয়েদের ঘর থেকে একা ঘর থেকে বের হতে দেয়া যাচ্ছে না। এ সমস্যা রোধে সরকারকে আরো উদ্যোগী হতে হবে। ’

বাংলাদেশ সময় : ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ৫,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa