ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয় পার্টি

এন্ড্রু কিশোরের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
এন্ড্রু কিশোরের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক এন্ড্রু কিশোর

ঢাকা: কিংবদন্তি সংঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

সোমবার (০৬ জুলাই) এক শোক বার্তায় প্রয়াত শিল্পীর আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

শোক বার্তায় জিএম কাদের বলেন, এন্ড্রু কিশোর ছিলেন বাংলা গানের বরপুত্র। তার জাদুকরী কণ্ঠে বিমোহিত করেছেন কোটি মানুষকে। এন্ড্রু কিশোর সুরের ঝংকারে জীবনের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা আর সংগ্রামের কথায় নিপুণভাবে আন্দোলিত করেছেন মানুষের হৃদয়।

জাপা চেয়ারম্যান আরো বলেন, আট বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরের রাজা এন্ড্রু কিশোর সংগীতের মাধ্যমেই আজীবন বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে। এন্ড্রু কিশোরের মৃত্যুতে বাংলা সংগীতের যে ক্ষতি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। তিনি আজীবন অনুপ্রেরণা হয়ে থাকবেন নতুন প্রজন্মের শিল্পীদের সামনে।

বাংলা সংগীতের কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa