ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয় পার্টি

করোনা আক্রান্তদের সহায়তায় কন্ট্রোল রুম খুলবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুন ২২, ২০২০
করোনা আক্রান্তদের সহায়তায় কন্ট্রোল রুম খুলবে জাপা

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, করোনা আক্রান্ত মানুষদের সহায়তা করতে জাতীয় পার্টির পক্ষ থেকে একটি কন্ট্রোল রুম খোলা হচ্ছে।

সোমবার (২২ জুন) দুপুরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে জীবাণুনাশক স্প্রে গেট ও বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির করোনা মহামারি প্রতিরোধ সহায়ক কমিটি কাকরাইল জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের এই কন্ট্রোল রুম থেকে করোনা আক্রান্তদের চিকিৎসক, ঔষধ ও হাসপাতালে ভর্তিতে সহায়তা করবে।

করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু হলে এই কমিটি মৃত ব্যক্তির দাফনেও সহায়তা করবে। জেলা ও উপজেলা পর্যায়ে এই কমিটি বিস্তৃত করা হবে। যতদিন করোনা মহামারি থাকবে, ততদিন জাতীয় পার্টির করোনা মহামারি প্রতিরোধ সহায়তা কমিটি মানুষকে সহায়তা করতে কাজ করবে।  

জাপা চেয়ারম্যান আরো বলেন, ঢাকাসহ সারাদেশে এলাকাভিত্তিক টিম গঠন করা হবে। যারা করোনা আক্রান্ত এবং যাদের করোনা উপসর্গ আছে তাদের সর্বাত্মক সহায়তা করবে। এই টিম করোনা আক্রান্তদের টেস্ট করতে সহায়তা করবে, চিকিৎসা সহায়তায় গাইড লাইন দেবে, কারো রিপোর্টে করোনা পজিটিভ এলে তাকে বাসা ও হাসপাতালে চিকিৎসায় সহায়তা করবে।  

জিএম কাদের বলেন, এছাড়া আমরা সচেতনতা সৃষ্টি এবং ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী যেমন মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করবো। জাতীয় পার্টি সব সময় জনগণের সেবা করতে চায় এবং সবসময় জনগণের পাশে থাকে। করোনাকালে জাতীয় পার্টি অসহায় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

জাতীয় পার্টির করোনা মহামারি প্রতিরোধ সহায়তা কমিটির আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব ডা. মোস্তাফিজুর রহমান আকাশের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য মো. মসিউর রহমান রাঙ্গা।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুন ২২, ২০২০
এসএমএকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa