ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয় পার্টি

কামাল লোহানীর মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুন ২০, ২০২০
কামাল লোহানীর মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

ঢাকা: একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত সাংবাদিক, শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

শনিবার (২০ জুন) এক শোক বার্তায় প্রয়াত কামাল লোহানীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি সমবেদনা জানান শোক সন্তপ্ত পরিবারের প্রতি।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, আবু নাঈম মোহাম্মদ মোস্তফা কামাল খান লোহানী শুধু কামাল লোহানী নামেই বিখ্যাত ছিলেন। সাংবাদিকদের অধিকার আদায় এবং দক্ষতা উন্নয়নে অসাধারণ ভূমিকা রেখেছিলেন তিনি। শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক হিসেবে দেশের সংস্কৃতি বিকাশে অসামান্য অবদান রেখেছিলেন। এছাড়া ছায়ানটের সাধারণ সম্পাদক ও উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি হিসেবেও দেশের সাংস্কৃতিক অঙ্গন এগিয়ে নিতে কাজ করেছেন। কামাল লোহানীর মৃত্যুতে দেশ এক আদর্শবান অভিভাবক হারালো।

কামাল লোহানীর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি।

রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ জুন) সকাল ১০টার দিকে কামাল লোহানীর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুন ২০, ২০২০
এসএমএকে/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa