ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয় পার্টি

হিরামনি হত্যায় জড়িতদের শাস্তির দাবি জাপা চেয়ারম্যানের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুন ১৬, ২০২০
হিরামনি হত্যায় জড়িতদের শাস্তির দাবি জাপা চেয়ারম্যানের

ঢাকা: লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নে গত শুক্রবার (১২ জুন) নবম শ্রেণিতে পড়ুয়া ক্যান্সার আক্রান্ত বাবার কন্যা হিরামনিকে ধর্ষণের পরে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। 

মঙ্গলবার (১৬ জুন) এক বিবৃতিতে পৈশাচিক এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, মহামারি করোনাকালে এমন বর্বর ঘটনা মেনে নেওয়া যায়না।

ধর্ষণের পর হত্যার শিকার হিরামনির বাবা হারুন অর রশিদ ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছেন। হিরামনির মা ও ছোট দুই ভাইবোন বাবা-মার সঙ্গে  রাজধানীর একটি হাসপাতালে আছে। এমন পরিস্থিতিতে হিরামনি হত্যার ঘটনা, মৃত্যুর সাথে পাঞ্জা লড়া তার বাবা এবং পরিবারের জন্য যেমন অসহনীয় তেমনি এই সমাজের জন্যও লজ্জাজনক।

তদন্তের পর হিরামনি হত্যায় জড়িত প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা কাদের।

গত শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হিরামনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুন ১৬, ২০২০
এসএমএকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa