ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয় পার্টি

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুন ১৩, ২০২০
মোহাম্মদ নাসিমের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের।

 

শনিবার (১৩ জুন) এক শোক বার্তায় তিনি প্রয়াত মোহাম্মদ নাসিমের বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, মরহুম সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ছিলেন অনুপম রাজনৈতিক বৈশিষ্ট্যের অধিকারী।

জাতীয় নেতা এম মুনসুর আলীর ছেলে হয়েও অত্যন্ত সাদামাটা জীবন-যাপন করে সাধারণ মানুষের অন্তর জয় করতে পেরেছিলেন মোহাম্মদ নাসিম। মোহাম্মদ নাসিম পাঁচ বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন তৃণমূলে তিনি কতটা জনপ্রিয় ছিলেন। মোহাম্মদ নাসিমের মৃত্যুতে দেশ এক পরীক্ষিত রাজনৈতিক অভিভাবককে হারালো।

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুন ১৩, ২০২০
এসএমএকে/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa