ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে সাদ এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, মে ৫, ২০২০
খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে সাদ এরশাদ

রংপুর: চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের জন্য তৃতীয় দফায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

মঙ্গলবার (৫ মে) দুপুরে রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ৩শ’ অসচ্ছল, দিনমজুরের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে  চাল, ডাল, তেল, চিড়াসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এরশাদপুত্র সাদ এসময় বলেন, আমার বাবা সুখে-দুঃখে রংপুরের মানুষের পাশে ছিলেন।

আমিও বাবার মতো আপনাদের পাশে রয়েছি। আমার বাড়ি পল্লীনিবাস সবসময় আপনাদের জন্য উন্মুক্ত। সবাই আসবেন। আপনাদের সমস্যার কথা আমাকে বলবেন। আমি চেষ্টা করবো সামাধান করতে।

তৃতীয় দফায় শুরু হওয়া খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও সিটি করপোরেশন মিলে ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানান সাদ এরশাদ।  

তিনি বলেন, করোনার শুরুতেই আমি অনেকের পাশে দাঁড়িয়েছি। ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ পৌঁছে দিতে সাধ্য মতো চেষ্টা করে যাচ্ছি। আজ থেকে আবারও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলাম। পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করা হবে।

জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এর আগে করোনা পরিস্থিতিতে অসহায়, দুঃস্থ মানুষের মাঝে দুই দফা খাদ্যসামগ্রী বিতরণ ও চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের পিপিইসহ প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম প্রদান করেন সাদ এরশাদ।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, মে ০৫, ২০২০ 
এমআইবি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।