ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

শুদ্ধি অভিযানে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: বাবলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৯
শুদ্ধি অভিযানে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: বাবলা

ঢাকা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনা দেশ থেকে দুর্নীতি, অনিয়ম, মাদক, ক্যাসিনোসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চিরতরে নির্মূল করার জন্য যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তাতে দেশের ১৭ কোটি মানুষের পূর্ণ সমর্থন রয়েছে। এই অভিযানের ফলে প্রধানমন্ত্রীর প্রতি সাধারণ মানুষের আস্থা যেমন বেড়েছে, তেমনি বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

সোমবার (০৭ অক্টোবর) দুপুরে রাজধানীর কদমতলীর রাম-লক্ষণ জিউ মন্দির ও শংকর সাধুর আশ্রম পূজামণ্ডপে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, বাংলাদেশে সংখ্যালঘু ও সংখ্যাগুরু বলতে কিছু নাই।

এটি অসাম্প্রদায়িক বাংলাদেশ, এটি মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ। কোনো অপশক্তি আমাদের হাজার বছরের এই সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন বিনষ্ট করতে পারবে না।  

জাপার এই নেতা বলেন, এবার সারা বাংলাদেশের প্রায় ৩২ হাজার পূজামণ্ডপে উৎসবমূখর পরিবেশে শারদীয় উৎসব উদযাপিত হচ্ছে। সরকারের নিরাপত্তা বাহিনীর কঠোর নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে এ উৎসব পালিত হচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কদমতলী থানার অফিসার ইনচার্জ জামিল উদ্দিন মীর, শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মো. মফিজুল আলম, জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, পূজা কমিটির নেতা ডিকে সমির, স্বপন দাস, ইন্দ্রজিত দাস, শিশির দাস, সুজন মন্ডল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।