ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

৩টি আসনে মনোনয়নপত্র কিনলেন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
৩টি আসনে মনোনয়নপত্র কিনলেন এরশাদ

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনটি আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনেছেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার (১১ নভেম্বর) সকালে রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে জাপার মনোনয়নপত্র বিক্রি শুরু হলে এরশাদ ঢাকা-১৭, রংপুর-৩ ও সাতক্ষীরা-৪ আসনে এ ফরম কেনেন। তার সংগ্রহের মধ্য দিয়ে শুরু হয়েছে বর্তমান সংসদের বিরোধীদলটির মনোনয়নপত্র বিক্রি।

মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, অনেক ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি। আমরা ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত। আপনারা সবাই ফরম কিনুন। আমরা দেখাতে পারবো, কী সংখ্যক ফরম বিক্রি হয়েছে। আমাদের যাত্রা শুরু হলো আজ। এই যাত্রা শেষ হবে ক্ষমতায় যাওয়ার মাধ্যমে।

এরশাদের পর জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ-৪, কো-চেয়ারম্যান জিএম কাদের লালমনিরহাট-৩, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ ও ৪ আসন থেকে মনোনয়নপত্র কেনেন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এসই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।