ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

‘পরিবহন মালিক-শ্রমিকরা মানুষকে জিম্মি করে রেখেছে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
‘পরিবহন মালিক-শ্রমিকরা মানুষকে জিম্মি করে রেখেছে’ এক শিক্ষার্থীর সঙ্গে কথা বলছেন সৈয়দ আবু হোসেন বাবলা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনকে ভিন্নখাতে নেওয়ার জন্য কিছু দুর্বৃত্ত শ্রেণীর পরিবহন মালিক-শ্রমিক অপকৌশলে পরিবহন বন্ধ করে দিয়ে দেশের মানুষকে জিম্মি করার অপচেষ্টা করছে।

শনিবার (৪ আগস্ট) পুরান ঢাকার শ্যামপুরের আমির টাওয়ারের সামনের সড়কে আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন। আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে লাঙ্গলের পক্ষে এই কর্মসূচির আয়োজন করে শ্যামপুর থানা জাতীয় পার্টি।

বাবলা বলেন, কোমলমতি শিক্ষার্থীরা ন্যায্য দাবিতে আন্দোলনে করছে। যে আন্দোলন দেশের রাজনৈতিক দলগুলোর করার কথা ছিল, সেই আন্দোলন সন্তানতুল্য শিক্ষার্থীরা করে আমাদের আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে রাজনৈতিক দল ও নেতা হিসেবে আমরা কতোখানি দায়িত্বহীনতার পরিচয় দিয়েছি।

সংসদে বিরোধীদলের এ নেতা আরও বলেন, আজ যদি আমরা সবাই মিলে একটি নিরাপদ সড়ক নিশ্চিত করতে পারতাম, তাহলে কোমলমতি শিক্ষার্থীরা পড়াশোনা বাদ দিয়ে রাস্তায় নামতে বাধ্য হতো না। তবে যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের সব ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নের কাজ শুরু করেছেন তাই নিজেদের পড়াশোনার স্বার্থে শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহবান জানাচ্ছি।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, যুব সংহতির আহবায়ক মারুফ হাসান মাসুম, ছাত্র সমাজের আহবায়ক আজহার আহমেদ পরশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa