ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

বিসিসি নির্বাচনের পরিস্থিতি ভিন্ন রূপে অতিবাহিত হচ্ছে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
বিসিসি নির্বাচনের পরিস্থিতি ভিন্ন রূপে অতিবাহিত হচ্ছে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস অভিযোগ করে বলেছেন, ‘বরিশালের সিটি করপোশনের নির্বাচনী পরিস্থিতি হঠাৎ করে একটি ভিন্ন রূপে অতিবাহিত হচ্ছে। আমাদের কিছু নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি নেতাকর্মীদের পোস্টার লাগাতে বাধা দেওয়া হয়েছে।

রোববার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোডের জাতীয় পার্টির প্রধান নির্বাচনী অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলন তিনি এ অভিযোক করেন।
 
তিনি আরও বলেন, ‘বরিশালে প্রচুর বহিরাগত রয়েছে।

যে বহিরাগতদের কারণেই কেন্দ্রগুলোতে সাধারণ মানুষ ভোট দিতে পারবে না। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সঙ্গে যখন সর্বশেষ কথা বলেছি তখন তাকে অসহায় মনে হয়েছে। প্রশাসন ইসির কথা শুনছে না। এখন পর্যন্ত তিন থেকে চারজন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এটি একটা প্রহসনের নির্বাচন হতে চলছে। ’

তাপস বলেন, নির্বাচন কমিশনারের কথা মানছে না স্থানীয় প্রশাসন। প্রশাসন একজনের পক্ষে রয়েছে। তবুও আমরা শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকব।

এসময় জাতীয় পার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, মীর জসিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa