ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয় পার্টি

হুমকি-গুজব ইলেকশনের পার্ট: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
হুমকি-গুজব ইলেকশনের পার্ট: তাপস জাপার প্রার্থী ইকবাল হোসেন/ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপি-আওয়ামী লীগের পাশাপাশি গণসংযোগে বরিশালের নির্বাচনী মাঠ বেশ চাঙ্গা করে রেখেছেন জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন (তাপস)।

সিটি করপোরেশন এলাকার নানান প্রান্তে দলীয় নেতাকর্মীদের নিয়ে ছুটে বেড়াচ্ছেন এবং লাঙ্গল প্রতীকের পক্ষে ভোট চেয়ে যাচ্ছেন।

শনিবার (২১ জুলাই) জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন (তাপস) বরিশাল নগরের ভাটিখানা ও গাউয়ারসরসহ বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা ও গণসংযোগ করেন।



প্রচার-প্রচারণার মধ্যে তিনি সাংবাদিকদের বলেন, প্রচারণার মাঠে বিভিন্ন ধরনের হুমকি আসে, গুজবও আছে। এগুলো চলবে, যা ইলেকশনের একটি পার্ট। এটি আমরা মোকাবিলা করার চেষ্টা করছি। পাশাপাশি জনগণ আমাদের সঙ্গে যারা আছেন এবং লাঙ্গলের কর্মী যারা রয়েছেন তারাও প্রতিহত, করছে ভবিষ্যতেও করবে।

তিনি আরো বলেন, যদি প্রশাসন জনগণের বিরুদ্ধে কাজ করে, তাহলে জনগণ এর বিচার করবে।

গণসংযোগকালে তার সঙ্গে জেলা জাপার সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, জাপা নেতা আলতাফ হোসেন ভাট্টিসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa