ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যই জাপার জন্ম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যই জাপার জন্ম  বরিশাল সাকির্ট হাউসের মিলনায়তনে জাপার বিভাগীয় মতবিনিময় সভায়

বরিশাল: জনগণের উন্নয়ন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যই জাতীয় পার্টির (জাপা) জন্ম হয়েছিল বলে মন্তব্য করেছেন জাপার প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ।

জাপা শ্রেষ্ঠ সরকার দাবি করে তিনি বলেন, আমরা ৯ বছর ক্ষমতায় ছিলাম। ক্ষমতায় থাকাকালে কোনো দুর্নীতি করিনি।

তা মানুষ এখনো স্মরণ করে বলে জাপা শ্রেষ্ঠ সরকার।  

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল সাকির্ট হাউসের মিলনায়তনে জাপার বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।  

বন ও পরিবেশ মন্ত্রী বলেন, আমাদের কাছে ক্ষমতার থেকে দেশ, দেশের মানুষ ও গণতন্ত্র বড়। তাই ক্ষমতাও ছেড়ে দিয়েছিলাম। আবার ক্ষমতায় যাব গণতন্ত্রকে রক্ষা করতে।  

তিনি আরও বলেন, আমরা এ দেশকে বদলাতে পারবো। জাপা দুই নম্বর পার্টি নয়, এটা সব সময় এক নম্বর।  

জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন এমপির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, জাপার প্রেসিডিয়াম সদস্য এবং কর্মসংস্থান ও শ্রম প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না এমপি ও শফিকুল ইসলাম সেন্টু।    

সভাপতির বক্তব্যে জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন বলেন, দেশে উন্নয়ন করতে হলে জাপাকে ভোট দিতে হবে। জাপা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না। আগামী নির্বাচনে সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে দেশের উন্নয়ন করতে চাই।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা জাপার আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম আহ্বায়ক বশির আহম্মেদ ঝুনু, মহানগর জাপার সভাপতি মুরতজা আবেদীন, বরিশাল সিটি কর্পোরেশন (বসিক) নির্বাচনে জাপার দলীয় মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন তাপস প্রমুখ।  

এদিকে সার্কিট হাউজের মিলানাতায়নে সভা চলাকালীন অতিথিদের সামনেই জাপার দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।  

জানা গেছে, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বরিশাল জেলা জাপার যুগ্ম আহ্বায়ক বশির আহম্মেদ ঝুনুর সাদির ও মহানগর জাপার সভাপতি মুরতজা আবেদীনের অনুসারীদের মধ্যে দ্বন্দ্ব হয়। এর জের ধরে ওই হাতাহাতির ঘটনা ঘটে।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa