ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয় পার্টি

জেলা পরিষদ নির্বাচন জনগণের নির্বাচন ছিলো না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জেলা পরিষদ নির্বাচন জনগণের নির্বাচন ছিলো না

সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচন জনগণের নির্বাচন ছিলো না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

ঢাকা: সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচন জনগণের নির্বাচন ছিলো না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর গুলশানে ইমানুয়েল কনেভেনশন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, এটা মৌলিক কোনো নির্বাচন ছিলো না। কারণ, সব ভোটার ছিলো সরকারি দলের। এ কারণে আমরা এ নির্বাচনে অংশ নেওয়াকে সমীচীন মনে করিনি। এরপরেও আমাদের সমর্থন ছাড়া জাতীয় পার্টির দু’-একজন প্রার্থী জয়লাভ করেছেন।  

আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, আইন অনুযায়ী, আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। তবে আমরা চাই, সে নির্বাচন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো সুষ্ঠু হবে।

বিএনপি সম্পর্কে তিনি বলেন, আমি মনে করি, বিএনপি সাংগঠনিকভাবে দুর্বল হয়ে গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একক না জোট করে নির্বাচন করবে তা এখনও সে সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমরা চাই, তিনশো আসনেই জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নিক।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএম/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa