ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয় পার্টি

নাসিরনগরে জাপার প্রতিনিধিদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
নাসিরনগরে জাপার প্রতিনিধিদল ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রতিনিধিদলের সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রতিনিধিদলের সদস্যরা।

বুধবার (০৯ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে তারা স্থানীয় গৌর মন্দির চত্বরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় জাপার মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার বলেন, ‘এরশাদ সরকারের শাসনামলে দেশে সংখ্যালঘুদের নিরাপত্তা ছিল। ’

তিনি বলেন, ‘এই দেশ হিন্দু-মুসলিম সবার। এখানে আমরা ভাই-ভাই হয়ে থাকতে চাই। যারা এ ঘটনায় জড়িত তাদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে। দেশের অগ্রগতির জন্য তাদের শাস্তির প্রয়োজন। ভবিষ্যতে কেউ যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটাতে পারে। ’

নাসিরনগরের ঘটনায় সরকার যথেষ্ট আন্তরিক জানিয়ে তিনি জাপার পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের জন্য তিন লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

তার সঙ্গে থাকা জাপার ভাইস চেয়ারম্যান ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা নাগিরনগরের ঘটনায় গণতদন্ত দাবি করেন।

পরিদর্শনের সময় জাপা মহাসচিবের সঙ্গে পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইসলাম এমপি, সুনীল শুভ রায়, এসএম ফয়সাল চিশতী, চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, সোমনাথ দে প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa