ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

রংপুরে রওশনকে সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা এরশাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
রংপুরে রওশনকে সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা এরশাদের ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: রংপুরের এক জনসভা থেকে রওশন এরশাদকে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিলেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার (২৭এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে রংপুরের গঙ্গাচড়া উপজেলা মাঠে এক জনসভায় তিনি এ ঘোষণা দেন।

এ সময় এরশাদ বলেন, আমার মুত্যুর পরে যদি আমার স্ত্রী পার্টির দ্বায়িত্ব নিতে চায় তাহলে আমার কোনো আপত্তি নেই। বরং আমি খুশি হব।

তিনি বলেন, রওশন আমার জন্য অনেক কিছু করেছেন। আমার জন্য জেল খেটেছেন। আমার জন্য অনশন করেছেন।

এরশাদ বলেন, আজ থেকে আর দলে কোনো ভেদাভেদ নেই। আসুন সবাই মিলে দলকে শক্তিশালী করি। আগামী নির্বাচনের মাধ্যমে যেন ক্ষমতায় আসতে পারি।

এরশাদ এলজিআরডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে দেখিয়ে বলেন, আমরা মামা-ভাগ্নে এক হওয়ার জন্য, এই দিনটার জন্যই অপেক্ষা করছিলাম। আল্লাহকে হাজির নাজির রেখে বলছি। এই দিনটার জন্যই অপেক্ষায় ছিলাম। আমি যতদিন বেচে আছি, ততদিন এই সম্পর্ক নষ্ট হবে না। রাঙ্গার সাথে আমার রাজনৈতিক সম্পর্ক নয়, ওর সাথে আমার মনের সম্পর্ক। আমরা এসেছি একসাথে। থাকবো একসাথে। ঘুমাব একসাথে।

তিনি বলেন, আমরা দুর্বল হচ্ছিলাম। আজ থেকে সব অবসান। আজ থেকে জাতীয় পার্টি এক। এখন কাউন্সিল হবে। অনেক ষড়যন্ত্র হয়েছিল। আজ থেকে সব ষড়যন্ত্রের অবসান।

এর আগে প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা তার বক্তব্যে বলেন, রওশন এরশাদের সাথে আমার কথা হয়েছে।   তিনি আমাকে বলেছেন, এরশাদ সাহেব যেভাবে
বলেছেন সেভাবেই দল চলবে। কোথাও আর কোনো  বিভেদ নেই।

তিনি বলেন, সরকার খারাপ করলে আমরা সরকারে থাকব না। আমরা পার্লামেন্ট থেকে সরে আসলে সরকারও থাকবে না।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল ইসলামের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন হুইপ শওকত চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অব মেজর খালেদ, রংপুর মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa