ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

নোয়াখালী জেলা জাতীয় পার্টির পরিচিতি সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
নোয়াখালী জেলা জাতীয় পার্টির পরিচিতি সভা

নোয়াখালী: নোয়াখালী জেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীদের উপস্থিতিতে বৃহস্পতিবার (২১ এপ্রিল) জেলা শহরের শহীদ ভুলু স্টেডিয়াম সংলগ্ন ধানসিঁড়ি কমিউনিটি সেন্টারে এ পরিচিতি সভার আয়োজন করা হয়।

 

সভায় সভাপতিত্ব করেন, এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও নোয়াখালী জেলা কমিটির আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ।

সভায় নোয়াখালী জেলা শাখার যুগ্ম আহ্বায়ক অহিদ উদ্দিন মাহমুদ মুকুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক হাছান মঞ্জুর, নজরুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, শ্রমিক পার্টির চট্টগ্রাম বিভাগীয় সভাপতি আবদুস সাত্তার।

প্রসঙ্গত, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্রের ৩৯ ধারার প্রদত্ত ক্ষমতাবলে গত ১৬ মার্চ সালাউদ্দিন আহমেদকে আহ্বায়ক, হাছান মঞ্জুর, নজরুল ইসলাম, অহিদ উদ্দিন মাহমুদ মুকুলকে যুগ্ম আহ্বায়ক ও বোরহান উদ্দিন আহমেদ মিঠুকে সদস্য সচিব করে নোয়াখালী জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২২ ঘণ্টা, ২০১৬
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa