ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইসলাম

বান্দরবানের রেইছা এলাকায় ৫০ লাখ টাকার মসজিদ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
বান্দরবানের রেইছা এলাকায় ৫০ লাখ টাকার মসজিদ উদ্বোধন

বান্দরবান: বান্দরবানের রেইছা এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন একটি জামে মসজিদ উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (১৫ জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ জামে মসজিদ উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর তারই ধারাবাহিকতায় পার্বত্য এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বাস্তবায়নে পার্বত্য জেলা পরিষদ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যাপক উন্নয়ন কাজ করা হচ্ছে। যার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। বান্দরবানে বিভিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি শিক্ষা ব্যবস্থা, চিকিৎসা ব্যবস্থা এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন চলছে। পর্যটন জেলাকে আরও সুন্দরভাবে সবার কাছে পরিচিত করতে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

দৃষ্টিনন্দন জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত  পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, উপ-সহকারী প্রকৌশলী সোমনাথ চৌধুরী, রেইছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মার্মা, জেলা আওয়ামী লীগের সদস্য মো. মহিউদ্দিন চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa