ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ইসলাম

রামপালে কল্যাণকর বৃষ্টি চেয়ে নামাজ আদায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
রামপালে কল্যাণকর বৃষ্টি চেয়ে নামাজ আদায়

বাগেরহাট: বাগেরহাটের রামপালে কল্যাণকর বৃষ্টির জন্য নামাজ আদায় ও বিশেষ মোনাজাত করা হয়েছে।  

সোমবার (২৬ এপ্রিল) সকালে রামপাল উপজেলার পেড়িখালী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে স্থানীয় জনতা সমবেত হয়ে বৃষ্টির জন্য নামাজ আদায় করেন।

পরে বৃষ্টির জন্য বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। নামাজে ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন রামপাল উপজেলার সিকিরডাংগা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি মো. ইব্রাহিম খলিল।

মোনাজাতে মুসল্লিরা আল্লাহর কাছে নিজেদের কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করেন। দেশ ও জাতির কল্যাণে বৃষ্টি বর্ষণের জন্য মহান আল্লাহ রব্বুল আলামীনের কাছে আকুতি জানান তারা।

পেড়িখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল বলেন, দীর্ঘদিন ধরে বৃষ্টি নেই। অতি খরা ও অতিরিক্ত তাপমাত্রায় খাল-বিল, পুকুর শুকিয়ে গেছে। মাঠ-ঘাট ফেটে চৌচির হয়ে গেছে। এর পরেও বৃষ্টি নেই। এ অবস্থায় একমাত্র আল্লাহই ভরসা। তাই স্থানীয় জনগণ একত্রিত হয়ে নামাজ আদায় করেছেন। বৃষ্টির জন্য দোয়া করেছেন। আমিও আল্লাহর কাছে দোয়া করি, যাতে আল্লাহ দ্রুত বৃষ্টি বর্ষণ করেন।
 
বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa