bangla news

মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান ধর্ম প্রতিমন্ত্রীর

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৩:৪৯:৪৫ পিএম
নৌবিহারের অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী।

নৌবিহারের অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী।

আল্লাহ ও তার রাসুল (সা.)-এর প্রতি ভালোবাসা ও বিশ্বাসীদের ভাবমূর্তি পুনুরুদ্ধারে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

মঙ্গলবার (০৫ নভেম্বর) যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে অনুষ্ঠিত ওয়ার্ড হজ ও ওমরাহ কনভেনশনের তৃতীয় এবং শেষ রাতে টেমস নদীতে নৌবিহার ও গালা ডিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। যুক্তরাজ্যের স্থানীয় সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত নৌবিহার অনুষ্ঠিত হয়।

এসময় ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বিধর্মীরা পরিকল্পিতভাবে মুসলিম উম্মার ওপর সন্ত্রাস-জঙ্গিবাদের তকমা লেপন করছে, এ বিষয় সবাইকে সতর্ক থাকতে হবে।

বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এর ফলে সন্ত্রাস ও জঙ্গি-তৎপরতা প্রায় শূন্যের পর্যায়ে দাঁড়িয়েছ। তবে স্বাধীনতাবিরোধীদের অপতৎপরতা অব্যাহত রয়েছ।

প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনুষ্যসৃষ্ট সমস্যা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মুকাবিলা করে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করছেন।

ওয়ার্ড হজ ও ওমরাহ কনভেনশনের সিইও মোহসিন তোতলার সভাপতিত্বে নৌবিহারে বিভিন্ন দেশের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। এসময় তারা এই বছর বাংলাদেশের হজ ব্যবস্থাপনার প্রশংসা করেন।

ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবিএম আমিন উল্লাহ নূরী, জেদ্দাস্থ বাংলাদেশের হজ কাউন্সিলর মো. মাকসুদুর রহমান, ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের কাউন্সিলর (রাজনৈতিক) নৌবিহারে উপস্থিত ছিলেন।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন বাংলানিউজকে এক বার্তায় এসব বিষয় জানিয়েছেন।

ইসলাম বিভাগে আপনিও লিখতে পারেন। লেখা পাঠাতে ই-মেইল করুন: bn24.islam@gmail.com

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ইসলাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইসলাম বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-11-07 15:49:45