bangla news

‘বিশ্বশান্তির জন্য মুসলিমদের ঐক্য জরুরি’

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৮ ৮:০৬:৪৯ পিএম
সৌদি মন্ত্রী ড. আব্দুল লতিফ বিন আব্দুল আজিজ আল-শেখের সঙ্গে ধর্ম প্রতিমন্ত্রীর বৈঠক।

সৌদি মন্ত্রী ড. আব্দুল লতিফ বিন আব্দুল আজিজ আল-শেখের সঙ্গে ধর্ম প্রতিমন্ত্রীর বৈঠক।

বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় মুসলমানদের মাঝে ঐক্য প্রতিষ্ঠা হওয়া জরুরি বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

রোববার (০৮ সেপ্টেম্বর) সকাল ৭টায় জেদ্দার কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি আরবের ধর্ম, দাওয়াহ ও গাইডেন্স বিষয়ক মন্ত্রী ড. আব্দুল লতিফ বিন আব্দুল আজিজ আল শেখের সঙ্গে এক বৈঠকে ধর্ম প্রতিমন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও সৌদি আরবের সম্পর্ক অতীতের যেকোনো সময়ের তুলনায় এখন অনেক সুদৃঢ় ও সৌহার্দ্যপূর্ণ।

সৌদি মন্ত্রী এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক, রাজনৈতিক ও উন্নয়নে বিচক্ষণ নেতৃত্বর প্রশংসা করেন।

সৌদি সরকারের আমন্ত্রণে ‘কিং আবদুল আজিজ ইন্টারন্যাশনাল কোরআন মেমোরাইজেশন কন্টেস্টে’ আমন্ত্রিত অতিথি হিসেবে ছয় দিনের সফরে গেছেন ধর্ম প্রতিমন্ত্রী। রোববার সকালে সৌদি আরবে পৌঁছান তিনি।

মক্কা শরিফের পবিত্র মসজিদুল হারামে (৭ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর) আন্তর্জাতিক  কোরআন মেমোরাইজেশন কন্টেস্টের ৪১তম প্রতিযোগিতা চলছে। এতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ১৫০টি দেশের প্রতিযোগী অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এমএমইউ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ইসলাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-08 20:06:49