ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ধর্ম প্রতিমন্ত্রী ও ৫৮ ওলামাকে মসজিদে নববীতে অভ্যর্থনা

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ৬:২৮:১৯ পিএম
মসজিদে নববী কর্তৃপক্ষের অভ্যর্থনা পেলেন ধর্ম প্রতিমন্ত্রী ও ৫৮ ওলামা-মাশায়েখ।

মসজিদে নববী কর্তৃপক্ষের অভ্যর্থনা পেলেন ধর্ম প্রতিমন্ত্রী ও ৫৮ ওলামা-মাশায়েখ।

মদিনা মুনাওয়ারা: বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে ৫৮ সদস্যের ওলামা-মাশায়েখকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে মসজিদে নববী কর্তৃপক্ষ। ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের পিআরও আনোয়ার হোসাইন এক বার্তায় বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে মদিনা মুনাওয়ারায় পবিত্র মসজিদে নববী ও মসজিদে নববীর আঙিনা-প্রাঙ্গন পরিদর্শনে গেলে তাদের অভ্যর্থনা জানানো হয়। এসময় মসজিদে নববীর প্রধান কর্মকর্তা মোহাম্মদ আল খুদাইরি বলেন, অতীতে বাংলাদেশের এতো বড় আলেম প্রতিনিধি দল এখানে আসেনি। বাংলাদেশের শীর্ষ আলেমদের কাছে পেয়ে আমরা আনন্দিত ও কৃতজ্ঞ করেন।

মসজিদে নববী কর্তৃপক্ষের অভ্যর্থনা পেলেন ধর্ম প্রতিমন্ত্রী ও ৫৮ ওলামা-মাশায়েখ।এসময় বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন তার কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সৌদি আরবের সঙ্গে তিনি সুসম্পর্ক বজায় রাখছেন। 

ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, মুসলিম বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় সৌদি আরবের নেতৃত্বকে সমর্থন জানাবে বাংলাদেশ।

অভ্যর্থনা পর্ব শেষে বাংলাদেশের ওলামা-মাশায়েক ও ধর্ম প্রতিমন্ত্রীকে মহানবী হযরত মুহাম্মাদ (সা.)-এর রওজা মোবারকে সালাম ও দুরুদ পেশ এবং রিয়াজুল জান্নায় নামাজ পড়ার সহজ-সুন্দর ব্যবস্থা করে দেন মসজিদে নববী কর্তৃপক্ষ।

ইসলাম বিভাগে লিখতে পারেন আপনিও। লেখা পাঠাতে মেইল করুন: bn24.islam@gmail.com

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ইসলাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 18:28:19