ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

রমজানে দেশজুড়ে জাকের পার্টির ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, মে ৯, ২০১৯
রমজানে দেশজুড়ে জাকের পার্টির ইফতার মাহফিল জাকের পার্টির ইফতার আয়োজন

ঢাকা: রমজানে দেশজুড়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে জাকের পার্টি। দেশের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে প্রায় সাড়ে তিন হাজারের বেশি এ ইফতার মাহফিলের আয়োজন করা হবে।

বুধবার (০৮ মে) পার্টির পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (০৭ মে) প্রথম রোজা থেকেই এ ইফতার মাহফিলের কার্যক্রম শুরু হয়েছে। আগামী ১৫ রমজান পর্যন্ত ৮৭টি সাংগঠনিক জেলা ও মহানগর এবং রাজধানীতে অব্যাহতভাবে এ কর্মসূচি পালিত হবে।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রকৃত ইসলামের উদার ভাবধারায় রমজানুল মুবারকে নিহিত শিক্ষা ও তাৎপর্য যথাযথ অনুধাবন এবং নিজ নিজ জীবনে তার প্রতিফলন ঘটানোই এই কর্মসূচির মর্মবাণী। একই সঙ্গে অসত্য, অন্যায় ও অনিয়ম দূরে ঠেলে বিনয়, ভদ্রতা, ঈমান, একতা, শৃঙ্খলা, এবাদত, খেদমত, পরমত সহিষ্ণুতা, সৌহার্দ্য, সম্প্রীতি ও সৌভ্রাতৃত্বের আলোয় আলোকিত হওয়া, সব ধর্ম, মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের ভিত্তিতে কল্যাণময় বাংলাদেশ রচনা জাকের পার্টির দৃঢ় প্রত্যয়।

কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় কমিটি থেকে দুই শতাধিক দল দেশের বিভিন্ন জেলা ও মহানগরে পাঠানো হয়েছে বলেও জানায় দলটি।
 
বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা মে ০৮, ২০১৯
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad