ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

হাজিদের চোখের পানি দেখতে চাই না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ২:০৯:০০ পিএম
মতবি‌নিময় সভায় বক্তব্য রাখেন শেখ মোহাম্মদ আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

মতবি‌নিময় সভায় বক্তব্য রাখেন শেখ মোহাম্মদ আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেছেন, পবিত্র হজ পালনকারীদের যাতে কোনো ধর‌নের সমস্যা পোহা‌তে না হয় তার সব ব্যবস্থাই নেওয়া হ‌বে। আ‌মি হাজিদের চো‌খের পা‌নি দেখ‌তে চাই না। আমার মন্ত্রণালয়ের কোনো অ‌নিয়ম মে‌নে নেওয়া হ‌বে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করবো। 

শুক্রবার (১১ জানুয়ারি) দুপু‌রে গোপালগঞ্জ জেলা শহ‌রে তার নিজ বাসভব‌নে স্থানীয় সাংবা‌দিক‌দের সঙ্গে এক মতবি‌নিময় সভায় তিনি এসব কথা ব‌লেন।

প্রতিমন্ত্রী বলেন, আ‌মি নি‌জে কোনো দু‌র্নী‌তি কর‌বো না, অন্য কাউ‌কে দুর্নী‌তি কর‌তে দে‌বো না। অন্য মন্ত্রণাল‌য়ের থে‌কে ধর্ম মন্ত্রণালয়ে স্বচ্ছতা থাক‌বে।

মতবি‌নিময় সভায় স্থানীয় বি‌ভিন্ন মি‌ডিয়ায় কর্মরত সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন। এরআ‌গে, কোটালীপাড়া শেখ রা‌সেল ক‌লে‌জের শিক্ষকগণ ফ‌ুল দি‌য়ে তাকে স্বাগত জানান। প‌রে তি‌নি টু‌ঙ্গিপাড়ায় গওহর ডাঙ্গা মাদ্রাসায় মুসল্লিদের সঙ্গে মতবি‌নিময় ক‌রেন এবং ছদর সাহেব হুজুর শামছুল হক ফ‌রিদপু‌রির কবর জিয়ারত ও জ‌া‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধি জিয়ারত ক‌রেন।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইসলাম গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইসলাম বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-01-11 14:09:00