[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

আলোকিত জ্ঞানী’র চতুর্থ সিজন শুরু মদিনা থেকে

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ১০:০৬:২২ এএম
আলোকিত জ্ঞানী’র চতুর্থ সিজন শুরু মদিনা থেকে

আলোকিত জ্ঞানী’র চতুর্থ সিজন শুরু মদিনা থেকে

টেলিভিশনে রিয়েলিটি শো’র ছড়াছড়ি। কিছু শো সাদরে গ্রহণ করে দর্শক, আবার কিছু শো সেভাবে জনপ্রিয়তা পায় না। কিন্তু ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় ইসলামিক রিয়েলিটি শো- আলোকিত জ্ঞানী।

সেই রিয়েলিটি শো এর কার্যক্রম শুরু হলো- পবিত্র মদিনা থেকে। মদিনা ইসলামি বিশ্ব বিদ্যালয়ের দাওয়া বিভাগের অধ্যাপক ড. হোসাইন বিন নাফা আল জাবেরি ‘আলোকিত জ্ঞানী- ২০১৮’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চতুর্থ সিজনের শুভ উদ্বোধন করেন। 

মদিনা ইসলামি বিশ্ব বিদ্যালয়ের পিএইচডি গবেষক আবদুল বাসিরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মদিনা ইসলামিক সেন্টার বাংলা বিভাগের প্রধান হাফেজ কাজি জাহিদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদিনা ইসলামি সেন্টার বিদেশ বিভাগের প্রধান মোস্তফা মুতলাক আল ওয়াফি ও রাহবার মাল্টি মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের পরিচালক মুহাম্মদ ইকবাল। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মদিনা ইসলামি বিশ্ব বিদ্যালয়ের পিএইচডি গবেষক শেখ সাদি বিন আবদুর রশিদ। রিয়েলিলি শো’র ২০১৭ সালের দ্বিতীয় রানারআপ নাজমুল হাসান, প্রথম রানার আপ শরিফুল ইসলাম এবং চ্যাম্পিয়ন মুহাম্মদ মিজানুর রহমান। 

উল্লেখ্য, আলোকিত জ্ঞানী অনুষ্ঠানটি ২০১৫ সাল থেকে প্রচার হচ্ছে। 

আলোকিত জ্ঞানী- ২০১৮ এর রেজিস্ট্রেশনও শুরু হয়েছে। SMS এর মাধ্যমে ১৮ বছর বয়সী যে কোনো পুরুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। 

SMS করার নিয়ম: ALO (স্পেস) নাম (স্পেস) বয়স (স্পেস) জেলার নাম লিখে পাঠাতে হবে- 7171 নম্বরে। ফিরতি SMS এর মাধ্যমে রেজিস্ট্রেশন সফল হয়েছে কিনা তা জানানো হবে। 

যে মোবাইল নম্বর থেকে রেজিস্ট্রেশন করা হবে, ওই মোবাইল নম্বরে লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানিয়ে দেওয়া হবে। রেজিস্ট্রেশনের শেষ সময়: ০৮ মার্চ ২০১৮ রাত ১২ টা পর্যন্ত। প্রয়োজনে যোগাযোগে: 01750 26 50 26

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: bn24.islam@gmail.com

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এমএইউ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইসলাম বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache