ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

কলরবের আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিল ২ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
কলরবের আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিল ২ ফেব্রুয়ারি কলরবের আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিল ২ ফেব্রুয়ারি

শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের যুগপূর্তি উপলক্ষে আন্তর্জাতিক কেরাত-নাশিদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ২ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল ৩টায় আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠান হতে যাচ্ছে।

আন্তর্জাতিক এ মাহফিলে বাংলাদেশের বিশিষ্ট ইসলামি সংগীত শিল্পী ও কারীদের পাশাপাশি মিসর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ব্রুনাই ও ফিলিস্তিনের কারীরা অংশ নেবেন।

 

আন্তর্জাতিক এই কেরাত ও নাশিদ মাহফিলের মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম।  

কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শায়খুল হাদিস আল্লামা মুফতি ফয়জুল করীম শায়েখে চরমোনাই।  

অনুষ্ঠান নির্দেশনায় থাকবেন আবৃত্তি শিল্পী শাহ ইফতেখার তারিক।

২০০৪ সালে জনপ্রিয় ইসলামি সংগীত শিল্পী আইনুদ্দীন আল আজাদের হাত ধরে যাত্রা শুরু করে কলরব শিল্পীগোষ্ঠী। ২০১৬ তে এসে এক যুগ পূর্ণ করে সংগঠনটি। দীর্ঘ এ পথচলায় কলরব ইসলামি সংগীতে এক অনন্য প্লাটফর্ম তৈরি করেছে।  

অনুষ্ঠানে কলরবের শিল্পীরা ভিন্নধারার কিছু সংগীত দর্শকদের উপহার দেবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হলে একসঙ্গে দুই হাজার সংগীতপ্রেমী অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। আগ্রহীদের প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ভিআইপি প্রবেশপত্র সংগ্রহকারীরা কলরবের যুগপূর্তি উপলক্ষে প্রকাশিত একটি নান্দনিক স্মারক উপহার পাবেন।  

প্রবেশপত্র সংগ্রহ করার জন্য যোগাযোগের ঠিকানা: ১৮ পুরানা পল্টন, পল্টন প্লাজা (৫ম তলা) ঢাকা ১০০০। ফোন: ০১৭১১ ২৪৫১৫৭, ০১৭৩৩ ৬৬২২৫০

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।