ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

ইসলাম

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ময়মনসিংহে ইজতেমা শেষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ময়মনসিংহে ইজতেমা শেষ

ময়মনসিংহ: প্রায় ৫ লাখ মুসল্লির অংশগ্রহণে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ময়মনসিংহে শেষ হয়েছে ৩ দিনব্যাপী ইজতেমা।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে আখেরি মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহ, দেশ ও মানবতার কল্যাণ-সমৃদ্ধি কামনা করে প্রার্থনা করা হয়। এ সময় অনেকে কেঁদে ক্ষমা চেয়েছেন আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে।

 

বিশ্ব ইজতেমার অংশ হিসেবে ময়মনসিংহে আয়োজিত তাবলীগ জামাতের এ ইজতেমায় আখেরি মোনাজাত পরিচালনা করেন কাকরাইলের মুরুব্বী বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মো. রবিউল হক।  

আখেরি মোনাজাতে অংশগ্রহণ করেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নূরুল ইসলাম, র‌্যাব-১৪’র কোম্পানি কমান্ডার লে. কর্নেল মো. শরীফুল ইলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।

এ ইজতেমা থেকে তিনচিল্লা ও এক চিল্লায় ৪ শতাধিক জামাত দেশের বিভিন্ন উপজেলায় বেরিয়ে যান বলে আয়োজকরা জানান।  

ইজতেমার মোনাজাতে দোজাহানের কল্যাণ কামনার পাশাপাশি প্রত্যেকের ব্যক্তি জীবনের গুনাহ মাফ, দেশ ও বিশ্ব মুসলিমের শান্তি কামনা করা হয়।  

পুলিশের পক্ষ থেকে মুসল্লিদের সার্বিক নিরাপত্তায়, সন্ত্রাস ও নাশকতাসহ অপরাধ দমনে পুরো ইজতেমা মাঠে সিসি ক্যামেরা, গোয়েন্দা নজরদারি, ওয়াচ টাওয়ার বসিয়ে নজরদারিসহ ৬ শতাধিক পুলিশ মোতায়েন করে জেলা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭ 
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa