[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯
bangla news

মক্কা থেকে হজের তরতাজা খবর জানাবেন মুফতি এনায়েত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-২৭ ৭:৪১:২৭ এএম
মুফতি এনায়েতুল্লাহ

মুফতি এনায়েতুল্লাহ

ঢাকা: বাংলানিউজ মানেই সবসময় পাঠকের আলাদা কিছু পাওয়া, বৈচিত্র্যানুসন্ধান। খেলার মাঠ, রাজনৈতিক জনসভা, বড় কোনো ঘটনার মতো এবার সৌদি আরবের ঐতিহাসিক হজ প্রাঙ্গণেও সার্বক্ষণিক থাকছে বাংলানিউজ।

হজ পালনে এক মাসের বেশি সময় মক্কা, মিনা, মুজদালিফা ও মদিনায় অবস্থান করতে হয় বিভিন্ন দেশ থেকে যাওয়া ৪০ লাখ হাজিকে। হজের মূল আনুষ্ঠানিকতা হয় পাঁচদিন। এসময়ে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, ধর্মীয় আচার-আনুষ্ঠানিকতার নিয়ম-কানুন ও খবর জানাবেন বাংলানিউজের সিনিয়র নিউজরুম এডিটর ও ইসলাম পাতার বিভাগীয় সম্পাদক মুফতি এনায়েতুল্লাহ।

হজের বিভিন্ন খবর, ঐতিহাসিক ঘটনা, স্থাপনার সচিত্র প্রতিবেদন করতে এরইমধ্যে জেদ্দা পৌঁছেছেন মুফতি এনায়েত। হজের খবর জানানোর পাশাপাশি তিনি নিজেও হজব্রত পালন করবেন।

মুফতি এনায়েত নিউজরুমে কাজ করলেও মুসলমান ধর্মাবলম্বীদের নিয়ে বড় ইভেন্ট থাকলেই চলে যান স্পটে। সেখান থেকে তরতাজা খবর পাঠাতে সিদ্ধহস্ত তিনি।

ইসলাম ধর্ম নিয়ে রয়েছে তার বিস্তর পড়াশোনা। ধর্মীয় বিভিন্ন অনুশাসন সঠিকভাবে বিচার-বিশ্লেষণ ও তথ্য-প্রমাণ উপস্থাপন করেই পাঠককেরে সামনে প্রতিবেদন হাজির করেন তিনি। এবার জেদ্দা-মক্কা-মদিনার পথে-প্রান্তরে হেঁটে ইতিহাসের অলিগলিতে বিচরণ করে তরতাজা খবর পাঠাবেন মুফতি এনায়েত।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইসলাম বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache