ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ইসলাম

ইসলামিক ফাউন্ডেশনের ১৫ দিনব্যাপী আয়োজন শেষ বৃহস্পতিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
ইসলামিক ফাউন্ডেশনের ১৫ দিনব্যাপী আয়োজন শেষ বৃহস্পতিবার

ঢাকা: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ১৪৩৭ হিজরি উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত পক্ষকালব্যাপী (১৫ দিন) অনুষ্ঠানমালা শেষ হচ্ছে বৃহস্পতিবার (০৭ জানুয়ারি)।

এ অনুষ্ঠানমালার সমাপনী দিনে বাদ মাগরিব বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে ‘খাতামুন্নাবীয়্যিন (সা.)’ শিরোনামে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজধানীর নারিন্দা মশুরীখোলা দরবার শরীফের পীরসাহেব হযরত শাহ মোহাম্মদ আহসানুজ্জামান। সভাপতিত্ব করবেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল।

মাহফিলে ওয়াজ করবেন ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস’র গভর্নর আল্লামা শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, জমিয়তুল ফালাহ মসজিদের খতীব ও ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস’র গভর্নর আল্লামা মাওলানা মুহাম্মদ জালালুদ্দীন আল কাদেরী, বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা এহসানুল হক ও কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক।

১৫ দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল, প্রতিদিন বাদ মাগরিব থেকে ওয়াজ মাহফিল, হামদ না’ত মাহফিল, ক্বিরআত মাহফিল, মাসব্যাপী ইসলামী বইমেলা, রাসূলুল্লাহ (সা.)’র শানে স্বরচচিত কবিতা পাঠের আসর, বাংলাদেশ বেতারের সঙ্গে যৌথ প্রযোজনায় সপ্তাবহব্যাপী সেমিনার, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও সমমানের মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক ছেলে-মেয়েদের ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, ইসলামী ক্যালিগ্রাফি, মহানবী (সা.) জীবনীভিত্তিক পোস্টার ও গ্রন্থ প্রদর্শনী ইত্যাদি।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
আইএ

** ঈদে মিলাদুন্নবীতে ইসলামিক ফাউন্ডেশনের ১৫ দিনব্যাপী আয়োজন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।