bangla news

৮ এপ্রিল হিফজুল কুরআন প্রতিযোগিতা শুরু

828 |
আপডেট: ২০১৫-০৪-০৫ ৮:৫০:০০ এএম

চলতি মাসের ৮ এপ্রিল থেকে দেশব্যাপী শুরু হচ্ছে হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘আনোয়ার সিমেন্ট শীট আলোকিত কুরআন’। প্রাথমিক বাছাই প্রক্রিয়া শেষে রমজানের শুরুর দিন থেকে প্রতিযোগিতার অনুষ্ঠানটি বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে।

ঢাকা: চলতি মাসের ৮ এপ্রিল থেকে দেশব্যাপী শুরু হচ্ছে হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘আনোয়ার সিমেন্ট শীট আলোকিত কুরআন’।

প্রাথমিক বাছাই প্রক্রিয়া শেষে রমজানের শুরুর দিন থেকে প্রতিযোগিতার অনুষ্ঠানটি বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে।

রোববার (৫ এপ্রিল) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে সাবেক বিচারপতি আব্দুর রউফ বলেন, পবিত্র কুরআন শুধু মানুষের জন্য নয়, সমগ্র সৃষ্টির জন্য অবিভূর্ত হয়েছে। তাই কুরআনের জ্ঞান নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে, যারা এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তারা সৌভাগ্যবান।

বিজ্ঞাপন দিয়ে দর্শক আটকে না রাখার অনুরোধ জানিয়ে সাবেক এই বিচারপতি বলেন, বিজ্ঞাপন যেকোনো অনুষ্ঠানের জন্য একটি আনুষঙ্গিক বিষয়। তবে আপনারা শুধু বিজ্ঞাপন দিয়ে দর্শককে আটকে রাখার চেষ্টা করবেন না।

প্রতিযোগিতায় সব প্রতিযোগী যেন সুষ্ঠু বিচার পায়, সেদিকে বিচারকদের দৃষ্টি রাখারও অনুরোধ জানান তিনি।

আনোয়ার গ্রুপের ডিএমডি বিগ্রেডিয়ার জেনারেল (অব.) ফেরদৌস হাসান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ন কবির বাবলু, আনোয়ার গ্রুপের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) আশরাফুজ্জামান ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৫
এএসএম/জেডএফ/টিআই/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-04-05 08:50:00