ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

ইসলাম

নবীর অনুসারীরা কখনো বিপথগামী হয় না

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
নবীর অনুসারীরা কখনো বিপথগামী হয় না

হজরত রাসূলুল্লাহ (সা.)-এর আদর্শের সৈনিকরা কখনো বিপথগামী হয় না বলে বিশ্ব মানবতার প্রতি রাসূলের অনুসরণের আহবান জানিয়েছেন কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরিফের মোর্শেদে আজম আওলাদে রাসূল আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী।

শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) মুনিরীয়া যুব তবলীগ কমিটি রাঙামাটি শাখার উদ্যোগে আয়োজিত ঈদে মিলাদুন্নবী ও ফাতেহা-ই-ইয়াজদহম উদযাপন উপলক্ষ্যে আয়োজিত এশায়াত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।



রাঙ্গামাটি পৌরসভার মেয়র মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরি ভুট্টোর সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ড. আবুল মনছুর, অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, অধ্যাপক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, অধ্যাপক মুহাম্মদ সাইফুল ইসলাম, অধ্যাপক মুহাম্মদ অলি আহাদ, অধ্যাপক মুহাম্মদ মঈনুল ইসলাম।

মাহফিলে প্রধান আলোচক ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।

হজরত রাসূলুল্লাহ (সা.)-এর আদর্শের সৈনিকরা কখনো বিপথগামী হবে না উল্লেখ করে প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, কলবে সদা আল্লাহভীতি জাগ্রত এবং কর্ম ও চিন্তা-চেতনায় প্রিয় নবী (সা.)-এর আদর্শ লালন ও পালনকারীরা কখনো ভুল পথে যেতে পারে না।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন মুনিরীয়া তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সচিব আল্লামা মুফতি মুহাম্মদ ইবরাহিম হানফি, কাগতিয়া এশায়াতুল উলুম কামিল মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকি, মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মুহাম্মদ সেকান্দর আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘন্টা, ১৫ ফেব্রুয়ারি, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa