ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

খুলনায় হাজি সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫
খুলনায় হাজি সমাবেশ অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনায় হাজি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৭ ফেব্রুয়ারি) খুলনা টাউন জামে মসজিদ চত্বরে এ সমাবেশ হয়।



খুলনার হাজী কল্যাণ ফাউন্ডেশনের  উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মালেকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক।

এছাড়া বিশেষ অতিথি ছিলন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মিজানুর রহমান মিজান, জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ ও বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের চেয়ারপারসন লিয়াকত আলী।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শেখ মুহাম্মদ সাহেব আলীর সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালক ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদারের পরিচালনায় সমাবেশে মুসলমানদের অন্যতম ধর্মীয় স্তম্ভ হজের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

এতে বক্তব্য দেন- খুলনা টাউন জামে মসজিদের খতিব ও জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোহাম্মদ সালেহ, খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও মসজিদে নূরের খতিব মাওলানা মুহাম্মদ গোলজার হোসাইন, তালীমুল মিল্লাত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এএফএম নাজমুস সউদ, সোনাডাঙ্গা বায়তুল মোকাররম জামে মসজিদের খতিব অধ্যাপক মাওলানা আজিজুর রহমান সিদ্দিকী, ফুরফুরা শরীফের খলিফা মাওলানা আবুল হোসেন, হাজি সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সৈয়দ জাহিদ হোসেন, সদস্য সচিব ক্যাপ্টেন (অব.) রফিকুল ইসলাম প্রমুখ।

সকাল ৮টা থেকে হাজি সমাবেশের কার্যক্রম শুরু হয়। উদ্বোধনী ও বিভিন্ন আলোচনা শেষে জোহরের নামাজের পর বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয় এ সমাবেশ।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad