ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ইসলাম

বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ বায়তুল মোকাররম মসজিদে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে পবিত্র রমজান মাসে রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। রোজা শুরুর পর থেকে এ আয়োজনে প্রতিদিন তিন হাজার রোজাদার একসঙ্গে ইফতার করছেন।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে এই ইফতার বিতরণ করা হচ্ছে।

রোববার (১৭ মার্চ) বিকেলে বায়তুল মোকাররম মসজিদে ষষ্ঠ রোজায় প্রতিদিনের মতো এই ইফতার বিতরণ করা হয়। ইফতার পেয়ে খুশি রোজাদাররা।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত থেকে রোজাদারদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেন।

বাংলানিউজকে তিনি বলেন, রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হচ্ছে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে।

তিনি বলেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে রোজাদারদের ইফতারে কোনো প্রকার সমস্যা যেন না হয়, সে জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুন্দর ব্যবস্থাপনা করেছেন। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

কুমিল্লা থেকে কেনাকাটা করতে গুলিস্তান এলাকায় আসেন বিপ্লব রহমান। বায়তুল মোকাররমে ইফতার শেষে বাংলানিউজকে তিনি বলেন, প্রতিবারের মতো এবারো বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতারের যে সুব্যবস্থা করা হয়েছে, তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।