ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ইসলাম

সাওতুল কোরআনে চট্টগ্রাম জোন থেকে নির্বাচিত ৭ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
সাওতুল কোরআনে চট্টগ্রাম জোন থেকে নির্বাচিত ৭ জন

জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা আমানসিম সাওতুল কোরআন- ২০২৪, সিজন-৯ এর চট্টগ্রাম বিভাগের অডিশন অনুষ্ঠিত হয়েছে। এই অডিশন থেকে দুজন ইয়েস কার্ড ও ৫ জনকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) চট্টগ্রামের সেগুন বাগান তালিমুল কুরআন কমপ্লেক্স অডিটোরিয়ামে এই অডিশন গ্রহণ সম্পন্ন হয়। অডিশনে বিচারকের দায়িত্ব পালন করেন খ্যাতিসম্মন্ন জনপ্রিয় হাফেজ, ক্বারি সাইফুল ইসলাম পারভেজ এবং জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ক্বারি মাহদী হাসান।

বিচারকদের সূক্ষ্ণ বিচার বিশ্লেষণে শ্রেষ্ঠ দুই প্রতিযোগীকে ইয়েস কার্ড প্রদানের মাধ্যমে বাছাই করে নেওয়া হয় জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতার জন্য। এছাড়াও ৫ জন প্রতিযোগীকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রয়োজনায় সাওতুল কোরআন পুরো রমজান মাস জুড়ে এসএ টিভিতে সম্প্রচারিত হবে। জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়নরা পুরস্কার হিসেবে প্রথম পুরস্কার ৩ লাখ, দ্বিতীয় পুরস্কার ২ লাখ এবং তৃতীয় স্থান অধিকারী পাবে ১ লাখ টাকার নগদ পুরস্কার। এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন্য থাকবে সম্মাননা ও মূল্যবান গিফট হ্যাম্পার।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।