ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

‘কুরআনের নূর’ রিয়েলিটি শো: ফরিদপুরে ইয়েস কার্ড পেলেন ৩০ জন

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
‘কুরআনের নূর’ রিয়েলিটি শো: ফরিদপুরে ইয়েস কার্ড পেলেন ৩০ জন

ফরিদপুর: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় ফরিদপুরে 'মেগা রিয়েলিটি শো’ 'কুরআনের নূর' আয়োজন করেছে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুরের শিশু একাডেমির হলরুমে প্রাথমিক বাছাইপর্বের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার, বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া, নিউজ২৪ টেলিভিশনের ডেপুটি চিফ নিউজ এডিটর আশিকুর রহমান শ্রাবণ, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ডেপুটি এডিটর হায়দার আলী প্রমুখ।

এ প্রতিযোগিতায় বৃহত্তর ফরিদপুরসহ পাঁচটি জেলা থেকে ৭০০ জন কুরআনের পাখি অংশ নেন। এর মধ্যে থেকে ৩০ জন পেয়েছেন ‘ইয়েস কার্ড’।

বৃহত্তর ফরিদপুরের বিভিন্ন মাদরাসার অনূর্ধ্ব-১৫ পূর্ণ (৩০ পারা) হাফেজরা এ প্রতিযোগিতায় অংশ নেন। হাফেজদের সম্মাননা জানানোর অংশ হিসেবে এই আয়োজনের উদ্যোগ নেওয়া হয়। যার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে আসছে রমজানে।  

প্রতিযোগিতায় চ্যাম্পিয়নকে দেওয়া হবে ১০ লাখ টাকা। এছাড়া দ্বিতীয় পুরস্কার ৭ লাখ, তৃতীয় পুরস্কার ৫ লাখ, চতুর্থ ও পঞ্চম পুরস্কার ২ লাখ টাকা করে। সম্মাননাও দেওয়া হবে প্রত্যেককে। সেরা দশের বাকি ৫ জনও পাবেন আর্থিক পুরস্কার এবং সম্মাননা।

এই রিয়েলিটি শো আসন্ন রমজানে প্রতিদিন নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে।  

এর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- দৈনিক কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, বাংলানিউজ টোয়েন্টিফোরডটকম ও ক্যাপিটাল এফএম।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।