ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ইসলাম

খুলনায় জমে উঠেছে ইসলামী বইমেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
খুলনায় জমে উঠেছে ইসলামী বইমেলা

খুলনা: খুলনার গল্লামারী লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ মাঠের পাঁচ দিনব্যাপী ইসলামী বইমেলা জমে উঠেছে। গত বুধবার (২১ডিসেম্বর) শুরু হওয়া এ মেলা চলবে আগামী রোববার (২৫ ডিসেম্বর) পর্যন্ত।

শুক্রবার (২৩সোমবার) ছুটির দিন হওয়ায় মেলায় লোকসমাগম বেড়েছে।   বাংলাদেশ সৃজনশীল ইসলামী পুস্তক প্রকাশক সমিতি এই মেলার আয়োজন করেছে।

প্রথমবার আয়োজিত এই ইসলামী বইমেলায় অংশ নিয়েছে দেশের অভিজাত ও শীর্ষ প্রকাশনা সংস্থাগুলো।

আয়োজকরা জানান, দেশের স্বনামধন্য ইসলামী বইয়ের ২৪টি প্রকাশনা এ মেলায় অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য খোলা থাকছে।

শুক্রবার মেলার তৃতীয় দিন প্রতীক প্রকাশনার স্টলের ফজলে রাব্বী বাংলানিউজকে বলেন, পাঁচ দিনব্যাপী বইমেলা মূলত বৃহস্পতিবার থেকে জমে উঠেছে। বিশেষ করে বিকেলে পাঠক ও দর্শনার্থীদের পদচারণায় জমজমাট হয় মেলা প্রাঙ্গণ।

মেলায় ঘুরতে আসা শিক্ষার্থী সাদ আব্দুল্লাহ তূর্য, সালমান, রেহান ও রাফি বাংলানিউজকে বলেন, এখোনে এসে ভীষণ ভালো লাগছে। মেলায় ইসলামিক অনেক বইয়ের সমাহার রয়েছে। যা আগে কখনো দেখিনি।

এদিকে পাঠকরা অভেযোগ করেছেন, এ মেলা সর্ম্পকে লোকজনের মধ্যে প্রচার-প্রচারণার অভাব রয়েছে। আয়োজকদের পক্ষ থেকে প্রচারণার উদ্যোগ নিলে পাঠক সমাগম আরও বাড়বে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa